Ads By Blogger

Thursday, July 09, 2015

জন্মদিনে শুভেচ্ছা জানাবে Twitter

ads

বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম।জন্মদিনে টুইটার অ্যাকাউন্টে ব্যবহারকারীকে শুভেচ্ছা বার্তাসহ অ্যানিমেটেড বেলুন উপহার দেবে টুইটার। টুইটার সেটিংস মেনুতে জন্মদিন যুক্ত করার একটি নতুন অপশন যুক্ত করেছে যা প্রোফাইল পেজে দেখা যাবে।

এটুও পড়ুন grameenphone এর সকল service বন্ধ করার কোডগুলো জেনে নিন

টুইটার প্রোফাইলে জন্মদিন যুক্ত করতে টুইটার ডটকমে গিয়ে ‘এডিট প্রোফাইল’ অপশনটিতে যেতে হবে।
৬ জুন এক ব্লগ পোস্টে টুইটার কর্তৃপক্ষ জানিয়েছে, টুইটার প্রোফাইলে এখন থেকে জন্মদিন যুক্ত করা যাবে।
তবে এই জন্মদিন জনসম্মুখে (পাবলিক) করা হবে কিনা সেটার নিয়ন্ত্রণ ব্যবহারকারীর হাতে থাকছে। জন্মদিন যুক্ত করার এই অপশনটি ব্যবহারকারীর ইচ্ছার ওপর নির্ভর করবে।
টুইটারের ব্লগ পোস্টে বলা হয়েছে, জন্মদিন প্রদর্শন করা হবে কিনা সেই সেটিংসটি জন্মদিনের দিন মাস তারিখের অপশন থেকে আলাদা রাখা হয়েছে। এই অপশনটি পূরণ করলে সময়-সময় পুরো স্ক্রিন জুড়ে বেলুন ও শুভেচ্ছা টুইট পাঠানো হবে।

এটিও পড়ুন ভলিউম কি দিয়ে আনলক করুন এন্ড্রয়েড মোবাইল

প্রযুক্তি বিষয়ক ভার্জ অবশ্য টুইটারের এই বিষয়টি অন্য দৃষ্টিতে দেখছে। ভার্জ বলছে, এই পদক্ষেপটি টুইটারকে বিজ্ঞাপন প্রদর্শনে সাহায্য করবে। কোন বয়সের মানুষ কী ধরনের বিজ্ঞাপন দেখতে চান তা বুঝতে পারবে টুইটার।

ভার্জের প্রতিবেদনে বলা হয়েছে, আপনি যে ধরনের প্রাইভেসি ঠিক করে দেন না কেন, টুইটার সে তথ্য তাদের বিপণন কাজে লাগাবেই। টুইটারের সাপোর্ট ডেটাবেজ দেখে মনে হয় মাইক্রোব্লগ বা খুদে বার্তা পাঠানোর এই সামাজিক যোগাযোগের ওয়েবসাইটটি প্রাসঙ্গিক কনটেন্ট, বিজ্ঞাপন প্রদর্শনে জন্মদিনের এই তথ্য ব্যবহার করবে।
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status