Ads By Blogger

Saturday, December 16, 2017

ফেসবুকের সকল কাজ করুন এখন এক ক্লিকে

ads
বিডি টিপস টেকে আপনাদের স্বাগতম।আপনাদের সাথে একটি গুগলল ক্রোম এক্সটেনশন শেয়ার করবো।ওই এক্সটেনশন অনেক কাজের কাজি এটা দ্বারা আপনারা প্রায় ফেইসবুকের সবগুলি কাজই করতে পারবেন।যেমন সব রিকোয়েস্ট একসাথে এক্সেপ্ট করতে কিংবা রিজেক্ট করতে পারবেন,সব বন্ধুদের একসাথে রিকোয়েস্ট পাঠাতে পারেবন,ফেইসবুকে গ্রুপে সব বন্ধুদের এক ক্লিকে এড করতে পারেবন,একসাথে অনেক গ্রুপে একসাথে জয়েন করতে পারেবন,যদি কোন গ্রুপে এডমিন না থাকে তাহলে সে গ্রুপের এডমিন পাওয়ার নিতে পারেবন।
toolkit for facebook
toolkit for facebook

এই এক্সটেনশনটির দুইটি ভার্সন ফ্রি ভার্সন আর প্রিমিয়াম ভার্সন। ফ্রি ভার্সনে সব গুলি ফিচার ইউজ করতে পারবেন না।কারো প্রয়োজন থাকলে আমার কাছ থেকে ১০০টাকার বিনিময়ে সিরিয়াল কি কিনে নিতে পারেন।



কিওয়ার্ড:ফেইসবুক টিপ্স বাংলা,ফেইসবুক হ্যাকিং,কিভাবে ফেইসবুক হ্যাক করতে হয়,ফেইসবুকে সব ফ্রেন্ড রিকোয়েস্ট এক্সেপ্ট একসাথে,গ্রুপে সব মেম্বার এড করুন একসাথে,সব বন্ধুদের ইনভাইট করুন একসাথে,facebook tips,facebook hacking tips bangla,bangla facebook tips tricks,bangla fb tips

প্রথমে আপনাকে  গুগল ক্রোমের Extension এড করতে হবে। এটি হলো ‘Toolkit for facebook


Toolkit for facebook
আপনি যেসব বোটন অটো চাপাতে চান সেসব বোটনে জান। যেমনঃ Add friend Button, Confirm Button, like Button, join button ইত্যাদি। তারপরে আপনার যতটুকু প্রয়োজন স্ক্রল করে সেখানে জান। তারপরে কর্নার থেকে Toolkit এর আইকনে ক্লিক করুন। তারপরে আপনি যে বোটন অটো চাপাতে চাচ্ছেন সে বোটন সিলেক্ট করুন। ব্যাস কাজ শেষ। আপনাকে পায়কে।
আজ এই পর্যন্তই সবাই ভালো থাকুন সুস্থ থাকুন। সবার জন্য শুভ কামনা রইলো।
যেকোনো বিডি টিপ্স টেক আছে

আমাদের ফেইসবুক গ্রুপ facebook group
ফেইসবুক পেইজ facebook page
ইউটিউব চ্যানেল Youtube
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status