Pages

Tuesday, June 02, 2015

বাড়ি বসেই বড়লোক Part 6

ads

আমি খুবই খুশি হয়েছি আপনাদের অনুপ্রেরনা পেয়ে। আপনাদের আমার পোষ্ট ভালোলাগে আমার আর কিছু চাওয়ার নাই আপনাদের ভালোবাসাই যথেষ্ট। আমি আপনাদের সামান্য হলেও উপকারে এসেছি এতেই আমি ধন্য।

অনলাইনে আয় করতেতো অনেক MB খরচ হয় তাইনা? চলুন *500*299# ডায়াল করে জিপিতে ২৯৯ টাকায় ২৪ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট প্যাকটি একটিভ করুন। সীমে ভ্যাটসহ ৩৪৫ টাকা রাখবেন।
আমার আজকের টিউনের বিষয়: Useclix
টিউনের উদ্দ্যেশ্য: অনেকের অনুরোধ এবং এই সাইটে অনেকে কাজ করতে পারেন না। কারন সব সাইটে উপরে লোড হয় এড ভেলিডে হওয়ার আগে কিন্তু এই সাইটে নিচে একটি সাদা রেখা যায় যেটি স্ক্রিনের এক প্রান্ত থেকে অন্যপ্রান্ত গেলেই ভেলিডেট হয়। অনেকের নজরে এটা পড়েনা তাই পোষ্টটি করলাম।
Useclix পিটিসি সাইটটি USA Registered Company। এটা খুবই ট্রাষ্টেড এবং 100% পে করে। ভিউএড পেজের একদম দিচে প্রতিদিন 0.01 ডলারের চারটি এড দেয় যা 0.001 এর 40টির সমান ও 0.001 এর 20টি এড দেয় Adgrid জিতলে 5$ দেয়। ভাগ্যভালো হলে একদিনেই 5$

চলুন শুরু করা যাক...............
jempol
যাদরে একাউন্ট নাই তারা  প্রথমেই রেজিষ্ট্রেশন করে নিন। Click here to register 
অথবা নিচের ছবির ওয়ার্ডগেুলো আপনার ব্রাউজারের নিউটেবে ওপেন করবেন। রেফারেল লিংক ছাড়া রেজিষ্ট্রেশন করলে আপনাকে কোম্পানি Rented Referral হিসেবে ভাড়া নিবে তাই রেফারেল লিংক থেকে রেজিষ্ট্রেশন করবেন।

1
এবার Register এ ক্লিক করুন।

2


যারা Mobile দিয়ে কাজ করবেন তারা Menu তে ক্লিক করে Register এ ক্লিক করুন। নিচের ছবি দেখুন:

3+4


এবার রেজিষ্ট্রেশন Form এ আপনার ইউজারনেম, পাসওয়ার্ড 2 বার, ইমেইল, রেফার: sanjitds, জন্ম সাল, TOS 'yes' দিন।

5

আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক যাবে তাতে ক্লিক করবেন। তার পর সাইটে কোডটা বক্সে দেখাবে সেখানে সেন্ড বাটনে ক্লিক করবেন। এবং লেখা আসবে Successfully validated. এবার Log in করুন। ইউজারনেম ও পাসওয়ার্ড দিবেন। "Secondary Password" এ কিছুই দেয়া লাগবে না। এটা ফাকা রাখবেন।

6

পিসি ব্যবহার কারীরা Earn Option এর কাছে মাউস নিলেই ড্রপডাওন মেনু আসবে তাতে View ad, Offers, Adgrid আছে। এবার View ad এ ক্লিক করুন।

7


Mobile ব্যবহারকারীরা View ad দেখতে Menu তে ক্লিক করে View ad  ক্লিক করুন।

8+9

এবার দেকুন এডের পেজটি আসবে ওখানে অনেক গুলো এড থাকবে তবে নিচের 4টা এড সবচেয়ে দামী। আগে ওই চারটা এড দেখবেন তারপর অন্যগুলো। আপনি আপগ্রেড করলে 4টা থেকে 16টা পর্যন্ত এড পাবেন। এছাড়া সবগুলো এড দেখলে পরের দিন বোনাস এড দিবে কয়েকটি। 10টা 0.001 এর সমান একটা খয়েরি রংয়ের  0.01 এড
চলুন একটা এড এ ক্লিক করি। এড এর যেখানে আমি দাগ দিয়েছি সেখানে ক্লিক করুন।

10

এবার যে লাল বৃত্ত আসবে তাতে ক্লিক করুন। 

11

এডটি একটি নতুন টেবে ওপেন হবে। অপেক্ষা করুন। আপনি এই সুযোগে অন্য সাইটের কাজ করতে পারেন। লোডিং শেষ হলেই উপরে fevicon টি দেখা যাবে। এবং নিচে লক্ষ করবেন একটি সাদা রেখা ব্রাউজারের বাম প্রান্ত থেকে ডান প্রান্তে যাবে আর আপনি অন্য টেবে যেতে পারবেন না তাহলে রেখাটি থেমে যাবে। Mobile ব্যবহারকারীরা হয়তো 1% থেকে 100% দেখবেন সাদা রেখার পরিবর্তে।

12


0.01 এডের জন্য 20সেকেন্ড অপেক্ষা করতে হয় এবং 0.001 এডের জন্য 5সেকেন্ড। তারপর লেখা আসবে "Advertisement Valideted" তারপর টেবটি ক্লোজ করে আরেকটি এডে একই ভাবে ক্লিক করুন।

13


এছাড়া “Earn Option" থেকে adgrid এ ক্লিক করে। গোলবৃত্তস্থানে ক্লিক করে জয়ী হতে পারেন এতে আপনাকে 5$ পর্যন্ত দিবে।

14

আপনি একই সাথে অনেকগুলো সাইটে কাজ করতে পারেন চার-পাঁচটা টেব থুলে চার-পাঁচটা সাইটে লগইন করে ভিউএডে ক্লিক করবেন। একটু পরপর একটা সাইটের এডে ক্লিক করবেন লোড হতে হতে আরেকটি সাইটের এডে ক্লিক করবেন।
ধন্যবাদ সম্পূর্ণ টিউনটি পড়ার জন্য।

No comments:

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status