Ads By Blogger

Friday, February 10, 2017

আয় করুন ফেইসবুক,গুগল,ইউটিউব এবং টুইটার থেকে খুব সহজে শুদু মাত্র লাইক,কমেন্ট শেয়ার করে প্রতিদিন ১ ডলার

ads
বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম।আশাকরি সবাই ভাল আছেন।আজ আমি দেখাব কি ভাবে ফেসবুক লাইক এবং টুইটার ফলো থেকে আয় করা যায়। অনেকের মনে প্রশ্ন আসতে পারে আসলে কি ফেসবুক লাইক এবং টুইটার করে আয় করা যায়? আমি বলব, হ্যাঁ ১০০% আয় করা যায় । আমি নিজে আয় করেছি। আপনি ইচ্ছা করলে দৈনিক ১ ঘন্টা কাজ করলে প্রথম দিন থেকেই ১$ আয় করতে পারবেন এবং দুই দিন কাজ করেই Payza আকাউন্ট এ ডলার নিতে পারবেন ।আর যদি কাওকে রেফের করাতে পারেন তাহলে তো কোন কথাই নেই কারন এতে আছে ৫০% রেফার সুবিধা । নিচে আমার Payment Proof দেখুন।


 
ফেইসবুক টুইটার থেকে আয়ের পেমেন্ট প্রুফ-bdtipstech
 ফেইসবুক টুইটার থেকে আয়ের পেমেন্ট প্রুফ-bdtipstech

keyword:আয় করুন ফেইসবুক গুগল টুইতার থেকে,আয় করে ইউটিউব থেকে,ফেইসবুক থেকে আয়ের পেমেন্ট প্রুফ,হ্যাক করুন লাইকসপ্লেনেট,ফেইসবুকে লাইক দিয়ে আয়,ভিডিও দেখে আয়,ফেইসবুক ফলো করে আয়,লাইক দিয়ে আয়,নতুনদের অনলাইনে আয়,

এখানে আয় করার পাশাপাশি ফেসবুকে দৈনিক ২০০০-৩০০০ লাইক নিতে পারবেন অথবা আপনার ব্লগের/ ওয়েব সাইটের এলেক্সা রেঙ্ক কমানোর জন্য প্রতিদিন ২০০০-৩০০০ ট্রাফিক আনতে পারবেন।


এখানে কাজ করতে গেলে যে সকল অ্যাকাউন্ট গুলো লাগবে -

১. Facebook.com

২. Twitter.com

৩. Google+.com

৪. Youtube.com

৫. Stumbleupon.com

৬. Instagram.com

৭. Linkedin.com

আপনি ইচ্ছা করলে সব গুলতে বা সুধু একটিটেও কাজ করতে পারবেন ।

চলুন শুরু করা যাক, প্রথমে sign up ক্লিক করুন নিচের মত একটি পেইজ আসবে।

                                                   SIGN UP LIKESPLANET
 
আয় করুন ফেইসবুক টুইটার থেকে
আয় করুন ফেইসবুক টুইটার থেকে-১ 

এখানে username , password, email  এবং captcha number দিয়ে register  করুন । তারপর আপনার ইমেইল কনফার্ম করে username এবং password দিয়ে লাইক্সপ্লানেট একাউন্ট login করুন ।


LikesPlanet এর সাথে facebook যুক্ত করার নিয়ম
প্রথমে আপনার ফেসবুক একাউন্টে লগইন করুন। তারপর আপনার ইউজার নেম খুজে বের করুন যেমন আমার ইউজার নেম bdtipstech ।  ফেসবুক ইউজার নেমটি Copy করুন তারপর লাইক্সপ্লানেটের Earn Point/Money > Facebook > Photo/Post/video Album Like > Make sure এ গিয়ে আপনার ফেসবুক ইউজার নেম সেট করে নিন।নিচের চিত্রের মত।


 
আয় করুন ফেইসবুক টুইটার থেকে
আয় করুন ফেইসবুক টুইটার থেকে -২



কি ভাবে আয় করব?
এখন আপনার ফেসবুক এবং Likesplanet Login করুন । EARN POINTS/MONEY তে মাউস পয়েন্ট রাখুন তারপর Facebook> Page Likes এ ক্লিক করুন ।নিচের চিত্রের মত ।

 
আয় করুন ফেইসবুক টুইটার থেকে
আয় করুন ফেইসবুক টুইটার থেকে-৪ 
এভাবে Like করুন এবং পয়েন্ট আয় করুন । Like করার সময় অবশ্যই ফেসবুক একাউন্ট লগইন থাকতে হবে। ৫০০০ পয়েন্ট হলে ১ ডলার। এখানে Facebook Like, Photo/Post/Album Likes, Website Shares , Followers, Twitter Tweets, Followers, Youtube Likes , Dislikes, Google Votes, Linkdin Shares, Websites Traffic, Paid to  Do Jobs ইত্যাদি এর কাজ করে আয় যায়।

তারাতারি কাজ করার জন্য Google Chrome ব্রাউজার ব্যবহার করুন এবং  ব্রাউজারের  Load Image অফ করে দিন ।  Google Chrome এর Load Image -অফ করার জন্য--- Settings>Options>Under The Hood>Privacy>Content Settings>Images>Do not show any images ক্লিক করুন



কি ভাবে ডলার উত্তোলন করব ?

এখানে মাত্র ২ ডলার হলেই Cashout করা যায়  Payza অথবা Paypal  এর মাধ্যমে ।


Likesplanet থেকে মাসে কত টাকা আয় করা যায়?

এখানে নিজে লাইক করে আয় করবেন এবং অন্য কে Refer করাবেন কারণ Referral এর মাধ্যমে ৫০% আয় করতে পারবেন। আপনার Referral Link পাবেন > EARN POINTS/MONEY> Earn to Referral   ।.ধরুন আপনি ৫০ জনকে রেফার করেছেন এবং তারা প্রত্যকে প্রতিদিন ২০ সেন্ট করে আয় করে ,তাহলে আপনার আয় হবে ৫০× ১০ সেন্ট = ৫০০ সেন্ট বা ৫ ডলার প্রতিদিন, ×৩০=১৫০ ডলার প্রতিমাসে। যত বেশি রেফার তত বেশি আয়।

লাইক্সপ্লানেটের মত এইরকম অনেক সাইট আছে কিন্তু আমার মতে লাইক্সপ্লানেট ই বেস্ট । কারন এতে আছে ৫০ ভাগ রেফার সুবিধা । তাই দেরি কেন আজি শুরু করুন ।
কোন সমস্যা হলে কমেন্ট করুন ।
আমার রেফার দিয়ে সাইন আপ করবেন তাহলে যেকোনো ধরনের সহায়তা করবো।

 শেয়ারইয়েটঃএরকম আরেকটি সাইট শেয়ারইয়েট।সাইন আপ করতে ক্লিক করুন sign up shareyt .কাজের ধরন প্রায় একই.বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন আয় করুন শেয়ারইয়েট থেকে


 কিভাবে শেয়ারইটে কাজ করতে দেখুন how to earn from shareyt


যেকোনো প্রয়োজনে যোগাযোগ করুন
আমাদের ফেইসবুক গ্রুপ facebook group
ফেইসবুক পেইজ facebook page
ইউটিউব চ্যানেল Youtube
ads

5 comments:

  1. পেমেন্ট দেই।ধন্যবাদ।

    ReplyDelete
  2. রি-ক্যাপচা এন্ট্রি করে খুব সহজে মাসে হাজার টাকা উপার্জন করুন ।
    বিস্তারিত জানতে ভিজিট করুণ
    https://onlineeasyearning0713.wordpress.com/

    ReplyDelete
  3. বাংলাদেশে সহজে আয় ফেসবুক টুইটাসহ অনেক গুলো সোসাল মিডিয়ায় সেয়ার, লাইক দিয়ে। বিক্যাশে টাকা তোলা যায় যদিও আয়ের পরিমান কম রেফারেল ও লেবেল বাড়ার সাথে সাথে আয় বৃদ্ধি পায়। কাজ করতে চাইলে এই লিংক কপি করে নিয়ে একাউন্ট করে নিন
    http://shareyt.com/?r=206920
    আরো কিছু জানতে চাইলে rmalam16@gmail.com

    ReplyDelete

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status