Ads By Blogger

Saturday, June 13, 2015

youtube থেকে ভিডিও ডাউনলোড করুন high speed এ ছোট একটি সফটওয়ার দিয়ে (speed 1-3mbps)

ads
আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালো আছেন। আমিও ভালোই আছি। আজকে আমি যে বাপরে  আলোচনা করবো সেটি হলো কিভাবে ইউটিউব  থেকে হাই স্পিড  এ ভিডিও অথবা মুভি ডাউনলোড করা যায়। যাই হোক এবার মূল কথায় আসি। ইউটিউব  থেকে ভিডিও গান অথবা মুভি ডাউনলোড করতে হলে আমাদের অনেক সময় লাগে আর অনেক বড় size এর ভিডিও ডাউনলোড দিলে তো কোনো কথায় নাই ২ থেকে ৩ ঘন্টা সময় লাগে তাই আপনাদের সাথে আজ আমি শেয়ার করব কিভাবে ইউটিউব  থেকে একটি ভিডিও গান ১ মিনিট এর মধ্যে ডাউনলোড করা যায় আর একটি ফুল মুভি ডাউনলোড করতে ১৫ থেকে ২০ মিনিট সময় লাগে
তাহলে আসুন দেখি কি ভাবে হাই স্পিড এ ভিডিও ডাউনলোড করা যায়
প্রথমে এই লিংক থেকে সফটওয়ারটি ডাউনলোড দিয়ে নিন
ডাউনলোড
 সফটওয়ারটি ১৬ এম বি

 সফটওয়ারটি ডাউনলোড করা হয়ে গেলা আপনার পিসিতে ইনস্টল করুন। ইনস্টল করা হয়ে গেলা সফটওয়ারটি ওপেন করুন দেখুন নিচের পিকচার এর মত দেখা যাবে 


এখন ইউটিউব থেকে যে ভিডিওটি আপনে ডাউনলোড দিবেন সেই ভিডিওর লিংকটি কপি করেন তারপর  সফটওয়ার এ নিয়ে এসে পেস্ট এ ক্লিক করুন আর কিসুক্ষন দেরি করুন তারপর দেখতে পাবেন আপনি কোন সাইজ এর ভিডিও তা ডাউনলোড দিবেন সেটা সেলেক্ট করুন আপনের ভিডিও ডাউনলোড হয়ে যাবে
 কোনো সমসসা হলে বলবেন 
আজ এ পর্যন্তই, আবার পরবর্তী টিউন এ দেখা হবে। দয়া করে কেউ কোন বাজে টিউমেন্ট করবেন না। কোনো ভুল ত্রটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। কারন আপনাদের যেকোন মতামত আমাকে সংশোধিত হতে এবং আরো ভালো মানের টিউন করতে উৎসাহিত করবে।

ফেইসবুক এ আমি (ফেইসবুক)

সময় থাকলে আমার ব্লগ সাইটটিতে ঘুরে আসবেন   আমার ব্লগ সাইট
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status