Ads By Blogger

Monday, July 06, 2015

ঈদের আগে প্রতিদিন 5 কোটি টাকার sms বিক্রি

ads

বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম।সোশ্যাল মিডিয়ার বদৌলতে এসএমএস অনেকটা কমে গেলেও মোবাইল অপারেটররা বলছে ঈদের আগে প্রতিদিন গড়ে ৩ কোটি টাকার এসএমএস বিক্রি হচ্ছে। তাদের ধারণা ২০ রোজার পর প্রতিদিন গড়ে ৩ কোটি বাড়তি এসএমএস বিক্রি হবে শুধু ঈদ শুভেচ্ছা কেন্দ্রিক।

এটিও দেখুন technology ইর কিছু short term এর full meaning

সোশ্যাল মিডিয়ার বদৌলতে এসএমএস অনেকটা কমে গেলেও মোবাইল অপারেটররা বলছে ঈদের আগে প্রতিদিন গড়ে ৩ কোটি টাকার এসএমএস বিক্রি হচ্ছে। তাদের ধারণা ২০ রোজার পর প্রতিদিন গড়ে ৩ কোটি বাড়তি এসএমএস বিক্রি হবে শুধু ঈদ শুভেচ্ছা কেন্দ্রিক।
ঈদের দিন পর্যন্ত এই সংখ্যা আরও বাড়বে। শুধু দেশে নয়, প্রতিদিন আন্তর্জাতিক এসএমএসও বাড়ছে। ২০ রোজার পর থেকে এই সংখ্যা ৫ কোটি ছাড়িয়ে যাবে বলে আশা করছেন মোবাইল ফোন অপারেটররা। তবে এ নিয়ে কোনো অপারেটর কথা বলতে রাজি হননি। দেশের ৫টি মোবাইল ফোন অপারেটর গ্রাহকদের উৎসাহ ও আগ্রহ কাজে লাগিয়ে নানা ধরনের এসএমএস প্যাকেজও তৈরি করেছে।
অনেক অপারেটর ঈদের এসব প্যাকেজে ডিসকাউন্টও ঘোষণা করেছে।

এটিও দেখুন কিভাবে whatsappএ ভিডিও,অডিও অটো ডাউনলোড করবেন

বর্তমানে প্রতিটি এসএমএস ৪০ পয়সা থেকে ১ টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে। শুভেচ্ছা বিনিময়ের জন্য অপারেটরের পাশাপাশি বিভিন্ন কোম্পানিও বাল্ক এসএমএস ক্রয় করে সেগুলো বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের কাছে বিক্রি করছে। অনেক প্রযুক্তিবিদও এখন ওয়েবসাইট প্রচারণা সংক্রান্ত কার্যক্রমে ব্যস্ত রয়েছেন।ধন্যবাদ।
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status