Ads By Blogger

Tuesday, August 25, 2015

দুটি সুন্দর PTC সাইটে কাজ করুন ( Useclix & Ojooo ) 100% আয়

ads
এই সাইট দুটো একদম Neobux এর মতো কিছু বলার দরকার নাই
আমার আগের পোস্ট গুলো পড়তে
এখানে ক্লিক করুন
আপনি নিজেই সব কিছু বুঝতে পারবেন কিভাবে কাজ করবেন ,কিভাবে RR কিনবেন ইত্যাদি
খুবই সহজ তাই বেশী কিছু লিখলাম না
শুধুমাত্র এই সাইটে অ্যাডে ক্লিক করলে কত দেয় ,দিনে এখান থেকে কত ইনকাম হবে এবং RR এই সাইটে কেমন কাজ করে সেটা জানালাম
আমার মতে এই দুইটি সাইটে কাজ করে ভালো আয় করা যায়, কারণ এই সাইট ভুয়া না পেমেন্ট ঠিক মতো দেয়
এবং এদের ক্লিক ডিমান্ড অন্যান্য সাইটের তুলনায় ভালো
যেমন- নিউবাক্সে প্রতিদিন ২০-২২টি এ্যাড থাকে এবং এ্যাডের ভেলু ০.০০১ অর্থাৎ প্রতিদিন ০.০২০ ডলার
কিন্তু এই দুইটি সাইটে প্রতিদিন ২৪-২৫ টি এ্যাড থাকে এতে ফিক্সড ৪টি এ্যাডের ভেলু ০.০৪০ এবং বাকী ২০-২২টি এ্যাড ভেলু ০.০০১অর্থাৎ প্রতিদিন ০.০৬০ ডলার
অর্থাৎ নিউবাক্সের তুলনায় ৩ গুণ বেশি ইনকাম করতে পারবেন এই সাইট থেকে
সবচেয়ে বড় কথা হলো এদের রেন্ট করা রেফারেল বা RR খুবই এক্টিভ তাই লস হওয়ার সম্ভাবনা নাই
এবং অল্প সময়ে অধিক রেফারেল ক্রয় করা যায় ও অল্পদিনে ভালো আয় করা যায়
সাইটে জয়েন করতে
১) এখানে Useclix
    এবং
(২) এখানে ক্লিক করুন
Ojooo
এবং অ্যাকাউন্ট খুলে আজ থেকেই কাজ শুরু করে দিন
আরেকটি কথা যেটা আমি আগে অনেক বার বলেছি একটি দুটি PTC সাইটে কাজ করে আপনি বেশি ইনকাম করতে পারবেন না
আপনাকে এই ধরনের অনেক সাইটে একসঙ্গে কাজ করতে হবে তবে অনেক ইনকাম করতে পারবেন
আমি এখন 8-10 PTC সাইটে কাজ করি তাই কোন সাইট গুলো ভালো এবং কোন গুলো ভুয়ো সাইট জানতে আমার সাথে যোগাযোগ করুন
আমি ফেসবুকে
আশাকরি সবাই বুঝতে পেরেছেন অসুবিধা হলে নিশ্চয় কমেন্ট করে আমাকে জানাবেন
আর সময় থাকলে একবার আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন
Anayetsk.blogspot.com
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status