Ads By Blogger

Tuesday, July 25, 2017

Gp free internet 100% working (কাজ না করলে টাকা ফেরত)

ads

Gp free internet 100% working (কাজ না করলে টাকা ফেরত) এখন জিপিতে ফ্রি নেট চালাবেন তাউ আবার অনেক ভালো স্পীড এ। কথা তা একদম ১০০ % সত্যি



দরকারি জিনিস সমুহ

১ ট সফটওয়্যার লাগবে নিচে দেয়া আছে

  • ১ম আপনার মোবাইলের ডাটা (ইন্টারনেট অন করে নিন)

  • ডাউনলোড করা xp psiphone ওপেন করুন

  • এরকম দেখালে অকে লিখাতে চাপ দিন


  • তীর চিনহ দেখানো জাইগাতে ক্লিক করুন

  • xp genaretor ক্লিক করুন

  • Redirection.gpeasynet.com প্রথমে এই লিখাটি লিখুন

  • Real Host & Remove port টিক দিয়ে দিন

  • Genarate ক্লিক করুন

  • Connect ক্লিক করুন

  • ১ম লিখাতে ক্লিক করুন

  • এখন আরামে চালান

এভাবে জাদের চলবে না তারা প্রথমে নিচের গুলো ডায়াল করে নিবেন



আশা করি সবচেয়ে ভালো সফটওয়ার এটি আর হা আমি কোন ভুয়া টিউন আমি করি না আমি আগে টেস্ট করি তার পর আপনাদের দেই। এই সফটওয়্যার ইন্সটল দিবার পর কাজ গুলো সহজেই বুঝে জানাবেন আশা করি। নিচে ভিডিও টি দেখুন না বুঝতে পারলে টিউমেন্ট করে জানাবেন।
আর  আমাকে ফলো করুন আমি আপনাদের  সামনে এরকম আরও দারুন দারুন টিউন নিয়ে হাজির হবো। বুঝতে না পারলে ভিডিওটি দেখুন। আশা করি বুঝতে পারবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আর হ্যাঁ নিজে মৌলিক টিউন লিখুন এবং অন্যকে মৌলিক টিউন লিখতে উৎসাহ প্রদান করুন। টেকটিউনসের সাথে থাকুন আর মেতে উঠুন প্রযুক্তির সুরে। ধন্যবাদ -
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status