Ads By Blogger

Thursday, July 27, 2017

এবার ইচ্ছে মতো টিউন করুন Tunerpage.com এ!!! এডমিন রিভিউকে বুড়ো আঙ্গুল দেখিয়ে!!!

ads
হ্যালো বন্ধুরা!!! আমার আজকের টিউনে আপনাকে স্বাগতম, যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার সহযোগিতা একান্ত কাম্য।  চলুন তাহলে শুরু করা যাক আজকের টিউন!!!
আজকের এই টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে tunerpage.com এই সাইটে এডমিন টিউন রিভিউ কে পাশ কাটিয়ে আপনি আপনার ইচ্ছে মতো যেকোন টিউন করবেন। আমরা অনেকেই tunerpage.com'র কথা জানি আবার অনেকেই জানি না। যারা জানি না তাদের উদ্দেশ্যে বলছি tunerpage.com হল বাংলা ভাষার অন্যতম বৃহত্তর ব্লগ সাইট। জনপ্রিয়তার দিক থেকে   techtunes'র পরেই tunerpage.com'র অবস্থান।
আমরা যারা এই ব্লগে বিভিন্ন টিউন দিয়ে থাকি আমরা জানি যে আমাদের টিউন সম্পূর্ণ হওয়ার পর সেগুলো পাবলিশ করার আগে tunerpage.com'র এডমিন প্যানেল দ্বারা যাচাই করা হয়। এই প্রসেস অপেক্ষাকৃত বেশি সময় নেই। আমার নিজের অনেকগুলো টিউন ১ সপ্তাহ আটকে ছিল। অনেক সময় এডমিন প্যানেল টিউন গুলোকে বাতিল করে দেই।
তাই আমি আজ আপনাদের দেখাব খুব সহজেই কিভাবে এডমিন প্যানেলের এই রিভিউ কে পাশ কাটিয়ে আপনি আপনার টিউন করতে পারবেন সাথে সাথেই। প্রসেস টি খুবই সহজ। প্রথমে আপনি আপনার সম্পূর্ণ টিউন টি লিখে ফেলুন তারপর সেটি কে ড্রাফট হিসেবে সেভ করুন। এবার "All Post" এ গিয়ে ঐ টিউনের পাশে থাকা "Edit" বাটনে ক্লিক করুন এবং পাবলিশ বাটনে ক্লিক করুন। হয়ে গেল আপনার টিউন পাবলিশ!!!
যেকোনো প্রয়োজনে ফেইসবুকে আমি
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status