Ads By Blogger

Wednesday, September 06, 2017

এবার ছবি থেকে সরাসরি লেখা কপি করে নিন!!!

ads
হ্যালো বন্ধুরা!!! আমার  টিউনে আপনাকে স্বাগতম, যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার সহযোগিতা একান্ত কাম্য।  চলুন তাহলে শুরু করা যাক আজকের টিউন!!!
আমাদের আজকের টিউনের বিষয় বস্তু হল কিভাবে ছবি থেকে সরাসরি লেখা কপি করা যায়। দৈনন্দিন জিবনে আমাদের অনেক কিছুই ছবি দেখে লিখতে হয়। ছবি দেখে লেখার কাজটি নিঃসন্দেহে খুবই বিরক্তিকর। এতে আমাদের সময়ের অপচয় হয়। আচ্ছা যদি এমন কিছু করা যেতো যাতে ছবির লেখা গুলি কপি করে অন্য কোথাও পেস্ট করা যেতো!!! নিঃসন্দেহে এমনটা করতে পারলে আমাদের অনেক উপকার হত। বিরক্তিকর এই কাজ থেকে রেহাই মিলত। সাথে সাথে সময়ও বেঁচে যেত অনেক। আজকের এই টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে ছবি থেকে সরাসরি লেখা কপি করবেন এবং তা আপনি আপনার ইচ্ছে মত যেকোনো জায়গায় পেস্টও করতে পারবেন। চলুন তাহলে দেখে নেওয়া যাক কিভাবে ছবি থেকে সরাসরি লেখা কপি করা যায়। এই ভিডিও টি তে আমি দেখিয়েছি কিভাবে সব চেয়ে সহজ পদ্ধতি তে আপনি লেখা কপি করতে পারবেন। এই জন্য আমি শুধু মাত্র “Microsoft onenote ” সফটওয়্যার টি ব্যবহার করেছি যা খুবই সাধারণ।




ভিডিও টি ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না আরও টিপস এবং ট্রিক্স পাওয়ার জন্য আমাদের চ্যানেলের সাথে থাকুন। যদি টিউন অথবা অন্য যেকোনো বিষয় এ কোন  অভিযোগ থাকে তাহলে দয়া করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। টিউন ভালো লাগলে অবশ্যই জানাবেন। আপনাদের টিউমেন্ট আমার একান্ত কাম্য। যেকোনো প্রয়োজনে যোগাযোগের জন্য ফেবুতে  আমি
[বিঃ দ্রঃ অনেকেই হয়ত ভাববেন আমি আমার ভিডিও তে ভিউয়ার বাড়ানোর জন্য টিউন করছি। অস্বীকার করব না এতে আমার স্বার্থ আছে। কিন্তু লেখার থেকে বেশি ভিডিও দেখে নিখুত ভাবে আপনি শিখতে পারবেন। ]

ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status