Ads By Blogger

Sunday, December 31, 2017

অস্থির গেমস ভালো না লাগলে MB ফেরত দিবো - Six Guns Android Games -best Tune BD

ads
আসসালামুয়ালাইকুম , বন্ধুরা কেমন আছেন ? আলহামদুলিল্লাহ আমি ভালো আছি । আর প্রতিদিনের মত আজকেও একটি টিউন নিয়ে আপনাদের সামনে হাজির হলাম । আজকে টিউনে এসেছে একটি মজার গেমস । যার নাম Six Guns . গেমসটি অফলাইন । তবে কতটা ভালো গেমস তা একবার দেখলেই বুঝা যায় । চলুন দেখে আসি তাহলে ??
 
 
 
 
 
 
আসলে Android Games গুলো ইদানিং পিসি গেমস এর মত হয়ে যাচ্ছে । আর বাংলাদেশে আমি মনে করি PC User দের চেয়ে Android ইউজার বেশি । নাকি বলেন আপনারা ? আমার কাছে তাই মনে হয় । তাই Android এর জনপ্রিয়তাও অনেক বেশি । তাহলে আজকে চলুন Android এর এই গেমসটি নিয়ে আলোচনা করি । গেমসটি হল Shooting গেমস । Download Links:-   এখানে ক্লিক করুন ডাউনলোড করার জন্য উপরের লিঙ্ক এ ক্লিক করলে নিয়ে যাবে আমাদের ফেসবুক পেজে । এরপর ওইখানে আপনাকে ব্লগ লিংক দেখাবে । ব্লগ এ প্রবেশ করলেই ডাউনলোড লিংক পেয়ে যাবেন । যদি কোন সমস্যা হয় এখানে ক্লিক করে ভিডিও দেখে নিবেন ।     ইন্সটল প্রসেস যেহেতু ভিডিও তে দেখানো হয়েছে সেহেতু আমার মনে হয় না আরও কোন সমস্যা হবে এর পরেও যদি সমস্যা হয় আমি তো আছিই আমার ফেসবুক গ্রুপ + পেজ এ চোখ রাখবেন । এখানে যে কেও Technology সম্পর্কিত প্রশ্ন করলে তার উত্তর দেওয়া হয় । আর নতুন নতুন টিপস পেতে আমাদের চ্যানেল কে অবশ্যই Subscribe + bell অন করে রাখুন ।   Facebook Group Facebook Pages Youtube Channel তাহলে বন্ধুরা আজ তাহলে আসি কেমন ?? এখানেই শেষ করছি আল্লহ হাফেজ
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status