Ads By Blogger

Sunday, February 04, 2018

Payment নিলাম Cam Best Earn থেকে দেখে নিন পেমেন্ট প্রুভ No Investment

ads
আসসালামুয়ালাইকুম , বন্ধুরা কেমন আছেন সবাই ?

আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি ।

আমরা যারা বাংলাদেশি টাকা আয় করতে চাই + Bitcoin আয় করতে চাই ২ শ্রেণীর লোকদের জন্য আমার মতে এই apps দারুন কাজের ।

আমি ১.৫ মাস যাবত এই আপ্স এ কাজ করতেছি । পেমেন্ট দেওয়ার কথা ছিল ১ মাস হওয়ার পর । কিন্তু দিয়েছে ১ মাস ১৭ দিন পর । যাই হোক সেটা নিয়ে আমার মাথা বেথা নেই ।

কারন যেই আপ্স পেমেন্ট দেয় দেরি হোক বা তারা তারি হোক পেমেন্ট দিলেই ভালো ।

নিচে একটি ভিডিও লিংক দেওয়া আছে আপনারা দেকে কাজের প্রসেস শিখে নিবেন । আমি সেসব নিয়ে কথা বলবো না । আপ্স download করুন নিচের লিংক থেকে ।
প্রথমে এই লিংক এ যান 

নিচের মত দেখতে পারবেন ।

এখান থেকে ডাউনলোড আপ্স এ ক্লিক করে ডাউনলোড করতে পারেন । তো এর পর যা করতে হবে তা হল আপ্স আপনার Android + PC তে ইন্সটল করবেন করে , আমার ভিডিও তে দেখানোর মত কাজ করবেন ।
তো বন্ধুরা আমি প্রসেস বলে দেয় না কারন প্রসেস বুঝানোর মত করে লিখে বুঝালেও আপনারা বুঝবেন না । শুধু Advertise Skip/close/click এই গুলাই কাজ আর কোন কাজ না ।

এত টুকু বলে দিলাম । আর পেমেন্ট নিয়ে টেনশন নাই এই কারনে যে আমি পেমেন্ট প্রুভ দেখাচ্ছি আপনাদের নিচে ঃ-



তো বন্ধুরা কাজ টি পিসি এবং Android ২ তা থেকেই করা যাবে । আপনারা চাইলে করতে পারেন । আমার রেফারেল কোডঃ-070498792

Video Link Click Here To See


আর এপ্স নিয়ে কোন সমস্যা থাকলে সরাসরি App এর পেজে মেসেজ দিতে পারবেন ।

Cam Best Earn Facebook Page


তো বন্ধুরা আজ তাহলে আসি কেমন ?


যদি কোন সমস্যা হয় আমাদের নিচে ফেসবুক পেজ ও গ্রুপ লিঙ্ক দেওয়া আছে অবশ্যই যোগাযোগ করবেন । আর আমাদের চ্যানেল কে subscribe + Horn On করতে ভুল বেন না ।


Facebook Page 

Facebook Group


আল্লহ হাফেজ

ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status