Ads By Blogger

Friday, May 25, 2018

জিপি সিমে ৫০০ টাকা পর্যন্ত ফ্রি রিচার্জ অফার-bdtipstech

ads
স্বাগতম বিডি টিপ্স টেক।রমজান উপলক্ষে জিপি নিয়ে আসছে ধামাকা অফার। সেটাকে আপনি এক প্রকারের কুইজও ধরে নিতে পারেন।
আপনাকে একটি প্রশ্নের উত্তর দিতে হবে, যদি সঠিক উত্তর দিতে পারেন তাহলে সবকিছু যাচাই বাচাই করে লটারির মাধ্যমে জয়ী নির্বাচন করা হবে।
ভাবতে পারেন লটারি হলে কি আর পুরষ্কার পাবেন।
আরে ভাই ভাগ্য থাকলে পেতেও পারেন। আর কুইজের প্রধান উদ্দেশ্য অবশ্যই পুরষ্কার পাওয়া নয়, কুইজে অংশগ্রহনের মাধ্যমে আপনি ডেইলি একটা প্রশ্নের উত্তর খুঁজার চেষ্টা করবেন।
এটাই মেইন আর ভাগ্যে থাকলে পুরষ্কার ও পেতে পারেন :p
প্রতিদিনই আপনি সেই কুইজে অংশগ্রহণ করতে পারবেন।
প্রতিদিনের বিজয়ীকে প্রতিদিনই পুরষ্কার প্রদান করা হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনার স্মার্টফোনে Wowbox অ্যাপটি যদি ইন্সটল করা না থাকে তাহলে ইন্সটল করে ওপেন করুন। তারপর যা যা করতে হবে সেগুলা নিজেই বুঝতে পারবেন তাও সহজে বুঝার জন্য কিছু স্ক্রিনশট এড করে দিলাম।
দেখে নিন কি থাকছে এর পুরষ্কার। কুইজে অংশ নিয়ে প্রতিদিন ৩ জন জিতে নিতে পারবে যথাক্রমে ৫০০, ২০০ এবং ১০০ টাকা মোবাইল রিচার্জ। শুধু তাই নয়, এই কুইজ চলবে পুরা রমজান মাস জুড়েএবং যারা মাসজুড়ে অংশ নিয়ে সর্বোচ্চ সংখ্যক সঠিক উত্তর দিতে পারবেন, তাদের মধ্য থেকে নির্বাচন করা হবে ১১ জন মেগা উইনার।
মেগা প্রাইজ কী?
জিপি সিমে ৫০০ টাকা পর্যন্ত ফ্রি রিচার্জ অফার-bd tips tech
জিপি সিমে ৫০০ টাকা পর্যন্ত ফ্রি রিচার্জ অফার-bd tips tech
ফ্রি মোবাইল টাচ রিচার্জ কোন সিম কার্ড বিডি,যত খুশি তত free mobile recharge নিন যে কোন সিমে কোন প্রকার কাজ,হট অফার নিয়ে নিন ৪০ টাকা ফ্রি মোবাইল রিচার্জ ,জিপি সিমে নিয়ে নিন ৫০০ টাকা পর্যন্ত ফ্রি রিচার্জ 66 দেখা 0 টিউমেন্টস জোসস bd tech blog ,gp sim offer,bd tech site online earn tech tunes pc helpline help center

সামনেই আসছে বহু প্রতীক্ষার বিশ্বকাপ ফুটবল ২০১৮। তাই এবারের মেগা প্রাইজ হিসেবে সবার উপরে আছে একটি ব্র্যান্ড নিউ এলসিডি টিভি। প্রথম ও দ্বিতীয় রানার্স আপ পাবেন দু'টি স্মার্টফোন এবং বাকিদের জন্য আছে আকর্ষণীয় মোবাইল এক্সেসরিজ!টিউন টি স্ক্রিনশট সহ বিস্তারিত এখান থেকে দেখে নিন কিভাবে অংশগ্রহণ করবেন।
ads

1 comment:

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status