Ads By Blogger

Wednesday, November 04, 2015

আমি দৈনিক 15 ডলার আয় করি আপনি করবেন না কেন? এখনি দেখেনিন কিভাবে করবেন?

ads
mpaaa2


অনেকে মনে করতে পারে আমি চাপা মারি তাদের জন্য অনেক কষ্ট করে আমার গত কালের মানে 03 November এর ইনকাম হিস্টোরি
তৈরি করেছি ফটোশপে নয়। পেইন্ট দিয়ে screenshot নিয়ে jpeg ফরমেট বানালাম। মানে পুরুটাই আসল
সাথে সম্পূর্ণ হোমপেজ ওভার ভিও ও দিলাম। এবার যাবেন কই??? প্রমান দেখে যান আমার দৈনিক আয় কত শুধু MyPayingAds থেকে।
দৈনিক 1 থেকে 10 ডলার আয়ের কৌশল যেনে নিন। অনলাইন আয় এবার হবেই।
গত কালের পেমেন্ট প্রুফ:
mpaproof4
শুধুমাত্র ৩ নভেম্বরের মোট আয়। 15.4138$
এই ডলার থেকে 10 ডলারের  শেয়ার কিনলাম।
বাকিটা cash balance and repurchase balance এ আছে।
mpacalc
আমার হোম পেজ ওভারভিও:
mpacalhom
আমার আয় দেখে আপনার লাভ? সেটা আপনি জানেন,  আমি জানি 2015 সাল শেষ হতে না হতে 5 হাজার বাঙালিকে
অনলাইন থেকে আয়ের সুযোগ করে দেয়া আমার মিশন। এই পর্যন্ত 2 হাজার+ সফল। আর মাত্র 3 হাজারের কাছাকাছি বাকি।
2016 সালের শুরু থেকে বিদেশ থেকে unlimited US ডলার বাংলাদেশে আসা শুরু করবে। যদি আপনারা পাশে থাকেন।
শুনে খুশি হবেন আমার MPA থেকে দৈনিক আয় 15$+, মোট আয় 400$+ ভাবছেন সব টাকা অনলাইনে আছে?
ভূল ধারনা আমার cash balance 10$ হলেই সোজা cashout হা হা হা...
২ থেকে ৩ দিন পরপর withdraw দেই।  repurchase দিয়ে আবার শেয়ার কিনে নেই।
যদি মনে করেন রেফারেল দিয়ে আয় করছি এত ডলার তাও ভূল ধারনা। রেফারেল মাত্র 10% মানে আমার রেফারেল 4000$ আয় করলে আমার 400$ হতো।
হ্যা রেফারেল আছে কিন্তু মূল টাকা আসে শেয়ার থেকে যা আমি ইনভেষ্ট করেছিলাম।
10$, 20$, 15$, 5$. যখন যা মন চাইতো করতাম। মোট কত ইনভেষ্ট করছি জানিনা তবে 150$ এর বেশি হবে না।
বুুদ্ধি খাটিয়ে 150$ কে 300$ বানালাম।
সবাইকে হেল্প করার জন্য আমার দরজা 24 ঘন্টা খোলা। যে কোন সময় যে কোন হেল্প পাবেন। কাজ শুরু করেন।
আমার থিম জেনে নিন: First Learn, Then Earn (আগে শিখুন, তারপর আয় করুন)


ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status