Ads By Blogger

Sunday, July 22, 2018

জানুন একজন মহান ব্যক্তি সমন্ধ্যে যিনি ৩০০ এর অধিক মানুষের জীবন বাঁচিয়েছেন

ads
বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম।আশাকরি আপনারা সবাই ভাল আছেন।আজ আপনাদের সাথে এমন একজন ব্যাক্তির সাথে পরিচয় যিনি তার জীবনে ৩০০এর অধিক মানুষের জীবন বাঁচিয়েছেন এবং তিনি এখনও তার কার্যক্রমটি চালিয়ে যাচ্ছেন।
 
চেন সি-bd tips tech
চেন সি-bd tips tech
লোকটির নাম হচ্ছে চেন সি।তিনি চীনের অধীবাসী।তিনি তার জীবনে সপ্তাহ ছুটির দিন নানজিং ইংযে নদীর ব্রীজে কাটাতেন এবং সেখানে যারা নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যা করতে যেত তাদের কে বাঁচাতেন।তিনি ৩০০ এর অধিক মানুষকে আত্মহত্যা থেকে বাঁচিয়েছেন।

চীনের নানজিং ইংযে নদীর ব্রীজ চীনের একটি বিখ্যাত ব্রীজ এবং বিশ্বের এক নাম্বার সুইসাইড প্লেস হিসেবে পরিচিতি লাভ করে।১৯৬৮ থেকে ২০০৬ পর্যন্ত পরিসংখ্যান থেকে দেখা যায় যে,২০০০ এরও অধিক মানুষ নানজিং ইংযে নদীর ব্রিজে আত্মহত্যা করে।
 
চেন সি ৩০০ এর অধিক মানুষকে বাঁচিয়েছিলেন -bd tips tech
চেন সি ৩০০ এর অধিক মানুষকে বাঁচিয়েছিলেন -bd tips tech
প্রত্যেক সপ্তাহ ছুটির দিনে চেন সি ২৫ কি. মি.দূরে নানজিং ব্রীজে সকাল ৭.৩০ মিনিটে পোছাতেন।সে তার মটরসাইকেল কিংবা পায়ে হেটে ব্রীজ পর্যবেক্ষণ করতেন।যখনই চেন সি লক্ষ্য করতো যে কেউ আত্মহত্যা করতে যাচ্ছে,তখন তিনি লোকতিকে থামাতেন এবং বেঁচে থাকার জন্য অনূপ্রাণিত করতেন।কারো সাহায্য প্রয়োজন হলে তার সাথে যোগাযোগ করার জন্য তিনি তার ফোন নাম্বার ব্রীজ্রে লিখে গেছেন।

তার এই কর্মকান্ডের জন্য চেন সি নানজিং এর দেবদূত হিসেবে পরিচিতি লাভ করে।সত্যিই নানজিং এর মত মানুষ গুলো আমাদের অনপ্রাণিত করে।
 

যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ facebook group
ফেইসবুক পেইজ facebook page
ইউটিউব চ্যানেল Youtube
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status