Ads By Blogger

Thursday, July 20, 2017

Sms Bombing একসাথে ৯,৯৯৯ হাজার sms পাঠিয়ে আপনার বন্ধুর ১২টা বাজিয়ে দিন

ads

Sms Bombing Apps দিয়ে এক ক্লিক করে এখন পাঠাতে পারবেন হাজার হাজার মেসেজ




দরকারি জিনিস সমূহ:

তারপর নিচের দেখানো স্টেপ দেখুন








১ম সফটওয়্যার ওপেন করবেন
মেসেজ লিখবেন আমি যেমন লিখলাম  i love you

কত গুলো মেসেজ দিতে চান আমি দিলাম ৫০০

Process ক্লিক করলাম

Send ক্লিক করলাম
\
এখন আপনি যাকে দিতে চান  SMS টি সেটা imo- sms box -Gmail -Messenger  যাই হক না কেন আমি ইমো তে মেসেজ দিব তাই ইমো টিক দিলাম
যাকে দিতে চাই তার নামে টিক দিলাম
চলে গেলো এক সাথে ৫০০ SMS
আশা করি সবচেয়ে ভালো সফটওয়ার এটি আর হা আমি কোন ভুয়া টিউন আমি করি না আমি আগে টেস্ট করি তার পর আপনাদের দেই। এই সফটওয়্যার ইন্সটল দিবার পর কাজ গুলো সহজেই বুঝে জানাবেন আশা করি। নিচে ভিডিও টি দেখুন না বুঝতে পারলে টিউমেন্ট করে জানাবেন।
আর  আমাকে ফলো করুন আমি আপনাদের  সামনে এরকম আরও দারুন দারুন টিউন নিয়ে হাজির হবো। বুঝতে না পারলে ভিডিওটি দেখুন। আশা করি বুঝতে পারবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আর হ্যাঁ নিজে মৌলিক টিউন লিখুন এবং অন্যকে মৌলিক টিউন লিখতে উৎসাহ প্রদান করুন। bd tips tech সাথে থাকুন আর মেতে উঠুন প্রযুক্তির সুরে। ধন্যবাদ

ads

4 comments:

  1. site banano sundor hoi ne, im trickjan.com ar admin and trickjan tricks my channel

    ReplyDelete
    Replies
    1. site to ami banai ni vaiya
      ami just singup kore post korci

      Delete
    2. কি করলে সুন্দর হবে??

      Delete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status