Ads By Blogger

Wednesday, July 19, 2017

How to recode girlfriend phone call- Girl Friend ফোন কল রেকড এখন আপনার কাছে

ads
যে কারো কল রেকর্ডিং নিজের ফোনে নিয়ে আসুন কেউ বুঝতে পারবেনা | How to get call record 2017


আসা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি যা দেখাব তার জন্য

দরকারি জিনিস সমূহ:

তারপর নিচের দেখানো মত  setting করুন ১ম
নিচে সেটিং লেখাতে ক্লিক করুন
Recoring ক্লিক করুন
show Notification টিক চিহ্ন তুলে দিন
Tweaks ক্লিক করুন
Beta এখানে টিক চিহ্ন দিয়ে দিন
security  ক্লিক করুন
passcode জান আপনার ইচ্ছা মত পাসয়াড দিন আমি দিলাম ১২৩৪
Hide Application click করুন
আপনার Apps  টি এখন আর কেউ দেখতে পারবে না দেখার জন্য Dail করতে হবে ** আপনার দেয়া পাসয়াড ##
এরপ আবার সেটিং যান
Google Drive যান
প্রথমে আপনার google Account প্রবেশ করান
নিচের দেখান গুলো তে টিক চিহ্ন দিন
এরপর Google Drive আপনার যান
সেটিং যান
এখানে টিক চিহ্ন তুলে দিন
এখন যে কাউকে কল দিন
আর দেখুন Google Drive Save হয়ে গেছে
আশা করি সবচেয়ে ভালো সফটওয়ার এটি আর হা আমি কোন ভুয়া টিউন আমি করি না আমি আগে টেস্ট করি তার পর আপনাদের দেই। এই সফটওয়্যার ইন্সটল দিবার পর কাজ গুলো সহজেই বুঝে জানাবেন আশা করি। নিচে ভিডিও টি দেখুন না বুঝতে পারলে টিউমেন্ট করে জানাবেন। আর আমাকে ফলো করুন আমি আপনাদের  সামনে এরকম আরও দারুন দারুন টিউন নিয়ে হাজির হবো। বুঝতে না পারলে ভিডিওটি দেখুন। আশা করি বুঝতে পারবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। ধন্যবাদ
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status