Ads By Blogger

Tuesday, July 18, 2017

Snapchat দিয়ে চোখ এবং মুখ বড় করে ভিডিও বানান খুব সহজে

ads
Snapchat দিয়ে চোখ এবং  মুখ বড় করে ভিডিও বানান খুব সহজে
ভিডিও দেখুন ভাল বুজবেন





আসা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি যা দেখাব তার জন্য

দরকারি জিনিস সমূহ:

একটি সফটওয়ার লাগবে নাম : Snapchat Android Apps

যেভাবে করবেন

সফটওয়ার টি প্লে স্টরে পাউয়া যাবে তো কাজের কথাই আসি এই সফটওয়ার দিয়ে যা যা করতে পারবেন
  •  প্রথমে Snapchat যেতে হবে
  • তারপর Sign Up  এ ক্লিক করুন এবং আপানার তথ্য দিয়ে Registration করুন।
  • তারপর মজা করে ব্যবহার করুন
আশা করি সবচেয়ে ভালো সফটওয়ার এটি আর হা আমি কোন ভুয়া টিউন আমি করি না আমি আগে টেস্ট করি তার পর আপনাদের দেই। এই সফটওয়্যার ইন্সটল দিবার পর কাজ গুলো সহজেই বুঝে জানাবেন আশা করি। নিচে ভিডিও টি দেখুন না বুঝতে পারলে টিউমেন্ট করে জানাবেন। আর  আমাকে ফলো করুন আমি আপনাদের  সামনে এরকম আরও দারুন দারুন টিউন নিয়ে হাজির হবো। বুঝতে না পারলে ভিডিওটি দেখুন। আশা করি বুঝতে পারবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। ধন্যবাদ
ads

1 comment:

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status