Ads By Blogger

Tuesday, July 18, 2017

Unlimited Gmail খুলুন Without verification কোন নাম্বার ছাড়া Gmail খুলুন

ads
Unlimited Gmail খুলুন  Without verification কোন নাম্বার  ছাড়া Gmail খুলুন


আসা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি যা দেখাব তার জন্য

দরকারি জিনিস সমূহ:

১ম      https://www.emailondeck.com/    ঠিকানা তে যান
এরকম দেখাবে- আপনাকে  ২ টা স্টেপ পুরুন করতে হবে ১ম স্টেপ


২য় স্টেপ



তারপর এরকম দেখাবে -এখান থেকে copy লেখতে ক্লিক করে কপি করে নিব



তারপর   www.gmail.com    জাব -  এখানে copy  কপি লেখাটি Past করুন

কাজ শেস এখন continue  চাপ দিন - এবার পিন ছাড়া  খুলবে আশা করি

ভিডিও দেখলে আর ভালো বুজবেন একবার হলে ভিডিওটি দেখুন




আশা করি সবচেয়ে ভালো সফটওয়ার এটি আর হা আমি কোন ভুয়া টিউন আমি করি না আমি আগে টেস্ট করি তার পর আপনাদের দেই। এই সফটওয়্যার ইন্সটল দিবার পর কাজ গুলো সহজেই বুঝে জানাবেন আশা করি। নিচে ভিডিও টি দেখুন না বুঝতে পারলে টিউমেন্ট করে জানাবেন। আর আমাকে ফলো করুন আমি আপনাদের  সামনে এরকম আরও দারুন দারুন টিউন নিয়ে হাজির হবো। বুঝতে না পারলে ভিডিওটি দেখুন। আশা করি বুঝতে পারবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। ধন্যবাদ
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status