Ads By Blogger

Monday, July 17, 2017

Gp free internet 100% Work জিপি ফ্রি নেট by Easynet

ads
Gp free internet 100% Work জিপি ফ্রি নেট by Easynet

ভিডিও টি দেখলে আর ভাল বুজবেন

আসা করি সবাই ভালো আছেন,আমিও ভালো আছি। আজকে আমি যা দেখাবো তার জন্য

দরকারি জিনিস সমূহ:

একটি সফটওয়ার লাগবে নাম :    vpn Download Link

যেভাবে করবেন

সফটওয়ার টি প্লে স্টরে পাওয়া যাবে না  তো কাজের কথাই আসি
  •  প্রথমে Dial করুন নিচের লেখাটি
  • তারপর  dial করুন নিচেরটি
  • তারপর আপনার কাছে একটা মেসেজ আসবে  - এখন আপনি নেট কানেক্ট করুন তারপর
  • www.gpeasynet.com এখানে জান
  • এখন ভিপিএন চালু করেন নিচের মত সেট করুন
এখানে যা যা আছে তা সেট করুন তার পর কানেক্ট করুন
এবার এখানে যান
এরপর যে কোন টিকানা লিখুন কাজ করবে
আশা করি সবচেয়ে ভালো সফটওয়ার এটি ! আর হা আমি কোন ভুয়া টিউন আমি করি না ! আমি আগে টেস্ট করি তার পর আপনাদের দেই। এই সফটওয়্যার ইন্সটল দিবার পর কাজ গুলো সহজেই বুঝে জানাবেন আশা করি। নিচে ভিডিও টি দেখুন -- না বুঝতে পারলে কমেন্ড করে জানাবেন। আর আমাকে ফলো করুন আমি আপনাদের  সামনে এরকম আরও দারুন দারুন টিউন নিয়ে হাজির হবো। বুঝতে না পারলে ভিডিওটি দেখুন। আশা করি বুঝতে পারবেন। সবাই ভালো থাকবেন! সুস্থ থাকবেন। ধন্যবাদ
আমাদের সাথে থাকুন নতুন নতুন জিনিস শিখুন

ভিডিও দেখলে ভালভাবে বুঝবেন আশা করি


ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status