Ads By Blogger

Thursday, May 28, 2015

বাড়ি বসেই বড়লোক Part 3

ads

প্রথমেই শুভেচ্ছা জানাই মহান সৃষ্টিকর্তাকে,

প্রথমেই বলে রাখি আমি ভূয়া টিউন লিখি না। এবং কোন সাইট থেকে কপি পেস্টও মারিনা। নিজে দুই-তিন দিনধরে সবকিছু গুছিয়ে পোষ্ট করি। ভূলত্রুটি মাপ করবেন। এখন মন:যোগ দিয়ে টিউনপড়ুন আর টিপসটিউস24.কম এর সাথেই থাকুন।
আজ যে সাইট নিয়ে কথা বলব তার নাম Buxp এটি প্রতিষ্ঠিত ২০০০৮ সালে। বিশ্বের সেরা সাইটগুলোর তালিকায় এটি ৩য় । এটা  রিভিনিউ শেয়ারিং সাইট ছবিতে দেখুন

7





আর আমার টিউনলেখার প্রতিপাদ্য বিষয় ঘরে বসে হাজার টাকা উপার্জন করা। এই সাইটটি সত্যিই হাজার টাকা উপার্জনের অনেক বড় মাধ্যম কারন এখানে রয়েছে বিভিন্ন ভাবে আয়ের ব্যবস্থা। আপনি মোট ৭টি উপায়ে এ সাইট থেকে টাকা আয় করতে পারবেন। ছবিতে দেখুন:

1


















চলুন প্রথমে রেজিষ্ট্রেশনের পালা শেষ করি: এখান থেকে রেজিষ্ট্রেশন করুন

Register--Account-For-Free

একটা কথা মনেরাখবেন এই সকল রিভিনিও শেয়ারিং সাইটে কারো রেখারেল লিংক ছাড়া রেজিষ্ট্রেশন করবেন না। কারন ওরা আপনাকে রেন্টেড রেফারেল হিসেবে ব্যবহার করবে। এমনকি আপনার একাউন্ট সাসপেন্ডও করতে পারে। কিন্তু আমার রেফারে রেজিষ্ট্রেশন করলে অন্তত আমি অভিযোগও করতে পারবো যে আমার রেফারেলকে সাসপেন্ড করা হলো কেন?
এখন রেজিষ্টেশনতো করলেন এবার আয় করার পালা। ইতিমধ্যে দেখেছেন ৭টি পদ্ধতিতে আয় করা যায় এবার একটি একটি করে আলোচনা করব।
1. Browse task: প্রথমে যে পদ্ধতির কথা বলব তা হয়তো অনেকে জানেন। সেটা হচ্ছে Micro Task। আমরা বিভিন্ন সাইটে টাস্ক করে থাকি। কিন্ত এই সাইটের টাস্ক খুব সহজ এবং টাকা বেশি যেমন: 1 টি ফেসবুক লাইক = 0.01$ ছবিতে দেখুন আমি এইমাত্র করলাম।

2

2. Browse Offer Wall: এখানে দুই ধরনের টাস্ক আছে Members task and Buxp task. আপনি দুই ধরনের টাস্ক্ই করতে পারবেন।
3

3. Browse Video Ads: সবচাইতে বেশি ইনকাম করতে পারবেন যেই কাজটা করে সেটি হল Youtube Video comment and like. প্রতিটি কাজের জন্য দিবে 0.00৮$ এবং 70+ এড থাকবে। এবার বোঝেন কত টাকায় আায় হবে?
5

4. Browse Video offer: এখানে নির্দিষ্ট পরিমান ভডিও এড দিবে করতে পারেন।
5. Browse Website Ads: এই কাজগুলো সাধারণত পিটিসি সাইটের মত। মত বল্লাম এইজন্য বেশিরভাগ পিটিসি সাইটে অন্য সাইটের অথবা নিজের সাইটের এড দেয় ক্লিক করতে কিন্তু এই সাইটের এড বড় বড় কোম্পানির যেমন: শিপিং কোম্পানি। এখানে Adult 18+ এড ও থাকে আপনাকে একটিভ করতে হবে। একটি এন্টিচিটও আছে সাবধান। শুনে অবাক হবেন প্রথমে ঢুকলে দেখবেন 7-10টা এড 0.001 এর কিন্তু কয়েকটি করলে বা একদিন সবগুলো করলে পরেরদিন থেকে কয়েকটি করলে আপনাকে 0.006$, 008$ এই রকম এড দিবে তাই ধৈর্য ধরে অনেকগুলো করবেন। ছবিতে দেখুন।

6

6. Traffic Exchange
7. Affiliate Programme
মোট কথা এই সাইট থেকেই প্রতিদিন আপনি 5 - 6$ আয় করতে পারবেন। আর টাকা নিশ্চিত পাবেন কারন এটি বিশ্বস্ত সাইট অনলাইনে 7 বছর।

যাদের Payza একাউন্ট নাই। এখনি খুলুন এখানে ক্লিক করে >> Click here
টিউনটির ব্যপারে কোন সাহায্যের জন্য যোগাযোগ করুন।

ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status