Ads By Blogger

Monday, February 15, 2016

বিনামূল্যে বিজ্ঞাপন দিন FaceBook এ

ads
bd tips tech এ আপনাদের স্বাগতম।ফেইসবুক দিচ্ছে বিনামূল্য বিজ্ঞাপন দেওয়ার সুবিধা ফেসবুকে সহিংসতামূলক পোস্ট বা সন্ত্রাসীদের অপপ্রচার ঠেকাতে যাঁরা উদ্যোগী হবেন, তাঁদের জন্য এক হাজার ডলার আর্থিক মূল্যের বিজ্ঞাপন দেওয়ার সুযোগ করে দেবে ফেসবুক। ফেসবুকে চরমপন্থা বিরোধী ও ইতিবাচক বার্তা পোস্ট করে এই সুযোগ পাওয়া যাবে।

এগুলি পড়ুন জেনে নিন কিছু fb টিপ্স
faecbook এ Add Friend বাটন হাইড করুন খুব সহজে
আপনার FaceBook id backup রাখুন সহজে

শুক্রবার ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছে, চরমপন্থীদের কনটেন্ট ফেসবুক থেকে সরাতে এবং অনলাইন থেকে পাল্টা বক্তব্য দিয়ে তা প্রতিরোধ করার ব্যবস্থা নিচ্ছে ফেসবুক।
সম্প্রতি ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে (ডব্লিউইএফ) ফেসবুকের প্রধান পরিচালন কর্মকর্তা সেরিল স্যান্ডবার্গ বলেন, আইএসের মতো সন্ত্রাসী পোস্ট ঠেকাতে যাঁরা প্রচার চালাবেন তাঁদের সাহায্য করবে ফেসবুক।
ওয়াল স্ট্রিট জার্নালের প্রতিবেদন অনুযায়ী, অপপ্রচার ঠেকাতে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের সঙ্গে যুক্ত হয়ে কলেজের শিক্ষার্থীদের বার্তা আদান-প্রদানের সুযোগ দেয়। যুক্তরাষ্ট্রসহ ৪৫টি কলেজে একটি প্রতিযোগিতা চালায় ফেসবুক। যাঁরা এ প্রতিযোগিতায় অংশ নিয়েছিল তাঁদের ২০০ থেকে দুই হাজার ডলার পর্যন্ত বিজ্ঞাপন দেওয়ার সুযোগ করে দিয়েছে ফেসবুক।
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status