Ads By Blogger

Monday, June 07, 2021

সেরা ৫টি পিসি গেইম ২০১৯- bd tips tech

ads
পিসি গেইমের মধ্যে অনেকগুলো গেইম আছে যেগুলোর নাম আপনি ইতিমধ্যে জানেন এবং কিছু গেইম আছে যেগুলো সম্পর্কে অনেকেরই ধারনা নেই । আবার পিসি গেইম যারা বেশি ভালোবাসে , তারা নামগুলো শুনলেই বুঝতে পারবেন । তাহলে, চলুন , ২০১৮ এর সেরা ৫ টি গেইম নিয়ে আলোচনা করিঃ 
সেরা ৫টি পিসি গেইম ২০১৯- bd tips tech
সেরা ৫টি পিসি গেইম ২০১৯- bd tips tech
বিশ্বের সেরা গেম সেরা অফলাইন গেম বেস্ট এন্ড্রয়েড গেমস জনপ্রিয় এন্ড্রয়েড গেমস 2019 সেরা গেম ২০১৯ জনপ্রিয় এন্ড্রয়েড গেমস 2018 জনপ্রিয় মোবাইল গেম সবচেয়ে জনপ্রিয় গেম

1.Wreckfest Wreckfest হচ্ছে একটি Racing Game যার Graphics এবং Environment দেখে আপনি মুগ্ধ হয়ে যাবেন। এতো চমৎকার একটি গেইম ,যার কথা না বললেই নয় । এই গেইমটি আপনি Online Stream এ খেলতে পারবেন । এটির রেইট এখন 9 /10 আছে , যা দেখে হয়তো বুঝতে পারছেন যে কত High Graphics এর গেইম এটি । যারা এখনো এই গেইমটি খেলেন নি , একবার গেইমটি খেলেই দেখুন । 

2. Vampyr এই গেইমটি মূলত Fantasy এবং Suspense ভিত্তিক গেইম , যেখানে puzzle থাকবে , রহস্য উদঘাটন থাকবে এবং আপনার choice এবং move এর উপর ভিত্তি করে আপনার Ending নির্ধারিত হবে । এটির গ্রাফিক্স RPG Maker Game এর মতো । Environment টা Basic হলেও অনেক চমৎকার একটি গেইম এটি। 

3.Mutan Year Zero – Road to Eden এই গেইমটিও RPG Game এর মতো কিন্তু অনেক ভালো Concept নিয়ে এই গেইমটি তৈরি করা হয়েছে । মূলত , এই গেইমটির কল্প কাহিনী এবং চমৎকার পরিবেশের জন্য এই গেইমটি অনেক সুনাম পেয়েছে । এইখানে প্রানী এবং মানুষের মাঝে একটা কল্প কাহিনীর সামঞ্জস্য্ দেখানো হয়েছে এবং তার মাঝেও Twist এনেছে । এটির Story টাও অনেক আকর্ষনীয় ।তাই , গেইমটি অবশ্যই Recommend করব । 

4. Ghost of a Tale এই গেইমটির Main Protagonist থাকে একটি ইদুঁর । এটি Action RPG গেইম , যেটি মূলত একটি Unity Asset দিয়ে করা হয়েছে । এটির Background Music অনেকটা সহনীয় এবং Environment টাও চমৎকার । এইখানে সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে – ইদুঁর টি সকল puzzle solve করবে এবং অসাধারণ কিছু move দেখাবে ।

5. Hitman 2 যারা হিট্ম্যানের ফ্যান আছেন আমার মতো , তারা অবশ্যই এই সিরিজটি খেলে দেখবেন । হিট্ম্যান ১ম সিরিজ খেলে অতি আগ্রহে আমি হিট্ম্যান ২ খেলেছি । এতো অসাধারণ Concept দিয়েছে এইটিতে । হিট্ম্যানকে এই গেইমটিতে বিভিন্ন পেশায় বিভিন্ন আঙ্গিকে দেখা যাবে । হিট্ম্যান ২ তে Character Customize তো আছেই , সাথে Action Scenes ও আছে । তাই . Hitman ফ্যানরা , গেইমটি না খেলে থাকলে এখনি খেলে দেখো ।
যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ bd tech group
ফেইসবুক পেইজ bd tips tech
ইউটিউব চ্যানেল Youtube channel
ads

4 comments:

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status