Ads By Blogger

Sunday, May 31, 2015

বাড়ি বসেই বড়লোক Part 5

ads
ধারাবাহিক অনলাইন আয়ের টিউনে আপনাদের স্বাগতম।
এই ব্লগে আমার পোষ্ট করার উদ্দ্যেশ্য রেফারেল সংগ্রহ নয় বরং আমি যতটুকু জানি তা সবার সাথে শেয়ার করার জন্য। এবং আমার যে সকল বন্ধুরা কাজ করতে পারেন না তাদের সাহায্য্ করার জন্য আমি টিউনকরি। আর রেফার ছাড়া Acc খুললে কোম্পানি Rented Refferal হিসেবে ভাড়া নিয়ে যায়। তাই রেফার লিংকদেই। আমার কোন টিউন অসম্পূর্ন নয়। আমি নিজেই অনেক কষ্টকরে এমবি খরচ করে পোস্ট করি বিস্তারিতভাবে।
আমার সকল টিউন: (যারা মিস করেছেন তাদের জন্য)



আজকের টিউনের বিষয়: Clixsense
প্রথমেই Grameenphone এ 299tk দিয়ে Unlimited ইন্টারনেট 24 ঘন্টা প্যাকেজটি নিয়ে নিন। প্যাকেজটি নিতে ডায়াল করুন *500*299# ভ্যাটসহ 345 টাকা কাটবে। সাথে 200 মিনিট ফ্রি পাবেন।
Clixsense  কী?
যদিও আমরা সবাই জানি Clixsense হচ্ছে পিটিসি সাইট কিন্তু পিটিসি এডের পাশাপাশি আরো অনেক ভাবে আমরা ইনকাম করতে পারবো। আর এই সাইটটি বিশ্বের ২য় পিটিসি সাইট। প্রতিষ্ঠিত 2007 সালে। Member সাড়ে 47 লক্ষ+
1
jempol
Step 1
প্রথমেই ফ্রি রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন : Click here
অথবা
নিচের ছবি দেখে নিউটেবে লিখে এন্টার দিন:
2

jempol
Step 2
যে পেজ আসবে তার সবগুলো ঘর ভালো ভাবে পূরণ করে "Signup Now" এ ক্লিক করুন:
3
jempol
Step 3
এখন একটি কনফারমেশন লিংক গিয়েছে আপনার ইমেইলে সেটি চেক করুন এবং কনফারমেশন লিংকে ক্লিক করুন:
4

jempol
Step 4
উপরের ছবির লিংকে ক্লিক করলে আরেকটি পেজ আসবে যাতে লেখা থকবে আপনার ইমেইল ভেরিফাই হয়েছে আপনি "Sign in" করতে পারেন। এবার "username" "Password" দিয়ে এবং “Stay Sign In" এ টিক দিয়ে "Sign In" এ ক্লিক করুন।  নিচের ছবিতে লিখা নাই ইমেইল কনফারমেশনের কথা কারন আমি এখন  "Sign up" করিনি আগেই করেছি। আপনাদেরটাতে আসবে।
5
jempol
Step 5
"Sign In" হলে প্রথম বার আপনার প্রোফাইল একাউন্ট সেটিংস করতে হবে। না হলে কাজ করতে পারবেন না। নিচের ছবিরমত সবগুলো ঘর সঠিকতথ্য দিয়ে পূরন করুন।
6
"Security Question" Select করে আনসার দিন। এই আনসার মনে রাখতে হবে। ভবিষ্যতে আপনি পাসওয়ার্ড
 হারয়ে ফেললে কাজে লাগবে। যে কোন একটি সিলেক্ট করে নিচের বক্সে একটা কিছু লিখে দিবেন। "username" password" এ কিছু দেয়ার দরকার নাই। তারপর "Update Account" এ ক্লিক করুন।
7
jempol
Step 6
এইবার "View Ads"  এ ক্লিক করুন।
8

jempol
Step 7
এবার পাবেন অনেকগুলো এড সবচেয়ে বড় এড টা অন্য ১০টা এড এর সমান 0.01$ এই এডটা প্রথমে করবেন। প্রতিদিন দিবে। যদি না পান 0.001$ দুই একটা করলে বড় এড টা দিবে। এবার এডে ক্লিক করুন আরেকটা পেজে চলে যাবেন।...
9

jempol
Step 8
এই পেজে ৩টি কুকুর ও ১টি বিড়াল থাকবে আপনাকে ওই বিড়ালটির উপর ক্লিক করতে হবে। বিড়ালের ওপর ক্লিক করুন।
Untitled
jempol
Step 9
এবার বড় এডটির জন্য ৩০ সেকেন্ড এবং অন্যান্য এডের জন্য ৫ সেকেন্ড অপেক্ষা করুন।
11

সাবধান এই ট্যাব থেকে অন্যদিকে যাবেন না তাহলে এই টাইম কমবে না। আপনাকে এই ট্যাবেই থকতে হবে। দেখুন আমি ওইন্ডে বাটনে ক্লিক করায় কি হয়েছে?

12
jempol
Step 10
অবশেষে সফল হলাম। পেয়ে গেলাম 0.01$ । এই বার এই ট্যাবটি ক্লোজ করে অন্য আরেকটি এডে ক্লিক করুন। এভাবে সবগুলো এড প্রতিদিন দেখবেন।
13
আয় বৃদ্ধির জন্য অন্যান্য কাজগুলোও করবেন: Surveys, offers, tasks, clixGrid etc তবে Task এবং ClixGrid খুবই সহজ।
1
সম্পূর্ণ টিউটোরিয়াল পড়ে কাজ করলে আমি খুশিহব । আমার সকল পরিশ্রম সার্থক হবে যদি আপনি কাজ করেন।............
আপনাদের উৎসাহ পেলে টিউনকরা চালিয়ে যাবে। আমার টিউন সম্পূর্ণ আমার নিজের তৈরি কেউ কপি পেষ্ট মাইরেন না প্লীজ........

আমার ছোট একটি ব্লগ ঘুরে আসবেন কিন্তু >> আমার ব্লগ
ads

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

copyright 2014-2023@bdtipstech DMCA.com Protection Status